মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

জেলা পরিষদের সদস্য পদে জনপ্রিয়তায় এগিয়ে আছেন সিরাজ সরকার

admin
  • Update Time : বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

আরিফুল ইসলামঃ
আগামী সিরাজগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তাড়াশ উপজেলা বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার।
ক্লিন ইমেজের জন্য ভোটারদের কাছে জনপ্রিয় তিনি।
জানা যায়, প্রতিদিন তিনি সমর্থনের জন্য ছুটে যাচ্ছেন উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ ও ১ টি পৌরসভা, উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের কাছে। নিজের অবস্থান তুলে ধরার পাশাপাশি দিচ্ছেন নানামুখী প্রতিশ্রুতি। এতে তিনি জেলা পরিষদের সদস্য প্রার্থী হিসেবে সততা ও যোগ্যতায় এগিয়ে আছেন। এ জন্য দিন দিন তার সমর্থন বেড়েই চলেছে। বর্তমানে জেলা পরিষদের সদস্য পদে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছে না ভোটাররা।

এবিষয়ে প্রার্থী সিরাজ সরকার বলেন, আমি প্রতিদিন ৮টি ইউনিয়নে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছি।  সেবামূলক কার্যক্রম ও  সামাজিক উন্নয়নে সম্পৃক্ততার পাশাপাশি এলাকাবাসীর সুখ – দুঃখে সব সময় পাশে থাকবো।বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও আওয়ামীলীগের দলীয় কর্মকান্ড সহ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাবো।

জেলা পরিষদের এই নির্বাচনে তাড়াশ উপজেলার মোট ভোটার ১০৮ জন। একজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত (নারী) সদস্য নির্বাচিত হতে হবে জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..