রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:১৪ অপরাহ্ন

News Headline :
তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল

তাড়াশ হাসপাতাল ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দখলে

admin
  • Update Time : বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৭ বার পঠিত

আরিফুল ইসলাম (আরিফ)ঃ
সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দখলে। প্রতিদিন সকাল ১০টার আগেই দলে দলে ভাগ হয়ে তাড়াশ হাসপাতালের ডাক্তারদের কক্ষের সামনে অবস্থান নেন। রোগী ডাক্তারের কক্ষ থেকে বের হওয়া মাত্রই তাদের ব্যবস্থাপত্র নিয়ে একেকজন টানাটানি শুরু করে দেন। ডাক্তার কোন কোম্পানির ঔষধ লিখেছেন তা জানার চেষ্টা করেন। কেউ কেউ আবার একটি ঔষধের বদলে নিজের কোম্পানির ঔষধ কেনার পরামর্শ দেন।
সরেজমিনে দেখা যায়, হাসপাতালের ভিতরে ঔষধ কোম্পানির কয়েকজন প্রতিনিধি অবস্থান করছিলেন। পরিচয় জানতে চাইলে তাদের মধ্যে একজন জুবায়ের হোসেন নামে নিজেকে ইবনে সিনা কোম্পানির প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। কেন হাসপাতালে ভেতরে ঢুকেছেন জানতে চাইলেই দ্রুত তারা সটকে পড়েন।
অফিস সময়ে হাসপাতালে যাওয়ার নিয়ম না থাকলেও সকাল থেকেই ঔষধ কোম্পানির প্রতিনিধিরা হাসপাতালের ভেতরে ডাক্তারের চেম্বারের সামনে অবস্থান নিয়ে রোগীদের ব্যবস্থাপত্র নিয়ে টানা হেঁচড়া করেন। দেখেন কোন কোম্পানির ঔষধ সেখানে লেখা হয়েছে। তারা জানান, কারও সমস্যা সৃষ্টি করছেন না। শুধু ছবি তুলছেন।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মনোয়ার হোসেন জানান, অফিস চলাকালীন ঔষধ কোম্পানির প্রতিনিধিদের হাসপাতালে আসা অবৈধ। এ ব্যাপারে ইতোমধ্যে তাদের সমিতিকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে কঠোর পদক্ষেপ নেয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..