বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ

admin
  • Update Time : শুক্রবার ১ জুলাই, ২০২২
  • ৪১৪ বার পঠিত

সিরাজগঞ্জ তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক ভাবে দখল করার অভিযোগ উঠেছে কুসুম্বী  গ্রাামের শাহিনুর ইসলামের বিরুদ্ধে। তিনি ওই  গ্রামের মৃত ইনসাফ আলীর ছেলে। অভিযোগটি করেছেন তারই ভাই আব্দুস সালাম তুহিন।
আব্দুস সালাম (তুহিন) তাড়াশ থানায় লিখিত অভিযোগ করে বলেন, গত ২১ জুন মঙ্গলবার  সকালে আমার দলিলকৃত জায়গার উপর ঘর নির্মাণ করতে গেলে শাহিনুর ইসলাম বাঁধা দেয়। সেখানে কেনো  ঘর তুলতে দিবে না  আমি জানতে চাইলে শাহিনুর ও তার স্ত্রী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও লাঠি-শোটা নিয়ে মারার উদ্যুত্ব হয়। যদি ওই জায়গায় আমি ঘর তুলতে যাই তাহলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আব্দুস  সালাম আরো জানান, আমি যখন বাড়িতে না থাকি তখন শাহিনুর আমার স্ত্রী ও সন্তানদের  গালিগালাজ করে। এই জন্য আমার স্ত্রী  আর সন্তানেরা আমি না আসা পর্যন্ত ভয়ে অন্য বাড়িতে গিয়ে থাকে।
এবিষয়ে বারুহাস ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির মানিক বলেন, আমি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানার নির্দেশে শাহিনুর ও আব্দুস সালামের  সমস্যা সমাধানের জন্য গিয়েছিলাম কিš ‘ শাহিনুর উল্টো আমাকে গালিগালাজ করে ও প্রাণ নাশের হুমকি দেয়।
বারুহাস ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন জানান,  আমি যখন চেয়ারম্যান  ছিলাম  তখন ওই গ্রামের প্রধাণ ব্যক্তিদের নিয়ে অনেক বার শালিস করে  শাহিনুর আর তুহিনের জায়গা মেপে ভাগ করে দেওয়া হয়। কিন্তু  আমাদের রায় শাহিনুর মেনে নেয় না।
বারুহাস ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বলেন,  এই বিষয় নিয়ে সমাধানের জন্য অনেক বার শালিস হয়েছে। আসলে ওই জায়গার মালিক  ছাইফুল আর তুহিন। সেখানে শাহিনুরের কোনো  জায়গা নেই। তারা যেহেতু ভাই ভাই। তাই মানবিক দিক দিয়ে  ছাইফুল আর তুহিনের কাছ থেকে  শাহিনের বাড়ি করার জন্য জায়গা  দেওয়া অনুরোধ করেছি।
এবিষয়ে  তাড়াশ থানা অফিসার ইনচার্জ  মো: শহিদুল ইসলাম জানান,  এই বিষয়ে তদন্ত  করে আইন অনুযায়ী  ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..