মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

admin
  • Update Time : রবিবার ২৯ মে, ২০২২
  • ১৯৯ বার পঠিত

আরিফুল ইসলামঃ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কটুক্তি মূলক বক্তব্য দেওয়া ও সারাদেশে অরাজকতা সৃষ্টির প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার  (২৯ মে) সকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ গেটের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সামনে এসে প্রতিবাদ জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান,  উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ, পৌর ছাত্রলীগের সভাপতি  আতিকুল ইসলাম কবির, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে যে কটুক্তি মূলক কথা বলা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। তারা বলেন এখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না। প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল কোনরকম উল্টাপাল্টা কথা বললে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এসময় ছাত্রলীগের উপজেলা, পৌর ও ইউনিয়ন  শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..