রবিবার, ২৯ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

তাড়াশে বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ করায় আওয়ামীলীগের প্রতিবাদ

admin
  • Update Time : শনিবার ৫ মার্চ, ২০২২
  • ১১৭ বার পঠিত

আরিফুল ইসলামঃ

দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সিরাজগঞ্জের তাড়াশে  বিএনপির লোকজন নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ করায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বাধায় পণ্ড করা হয়েছে।

শনিবার (৫ মার্চ) সকাল ১০টায় উপজেলার পৌর শহরের মহুরী অফিস চত্বরে উপজেলার বিএনপির নেতাকর্মীরা নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ শুরু করলে এর প্রতিবাদে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেয়। একপর্যায়ে পুলিশ   বিএনপির নেতাকর্মীদের কর্মসূচি  ছত্রভঙ্গ করে পণ্ড করে দেয়।
বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রতিবাদ করার সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ খন্দকার,  সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিদুৎ, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক,  উপজেলা বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেন, বিএনপির কর্মসূচিতে  বর্তমান আওয়ামীলীগের সরকারের উন্নয়নের কাজে তারা বাধাঁ হওয়ার জন্য  এমন নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ শুরু করলে আওয়ামী লীগ কখনো মেনে নিবে না।
তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান  বলেন, বিএনপির লোকজন নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রতিবাদের আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা সবসময় তাদের বাধা প্রতিহত করবে।
যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিদুৎ বলেন,
বিএনপির লোকজন জড়ো হয়ে সড়কে বিশৃংখলা সৃষ্টি করেছে তাই আমরা তাদের প্রতিহত করেছি। এমন কার্যকলাপ কখনো আওয়ামীলীগ মেনে নিবে না।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো: ফজলে আশিক জানান, বিএনপির কর্মসুচির কোন অনুমতি ছিল না। তাই বিক্ষোভ মিছিল করার সময়ে পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..