শনিবার, ০২ Jul ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

তাড়াশে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপড় হামলা- আহত ২

admin
  • Update Time : মঙ্গলবার ২১ ডিসেম্বর, ২০২১
  • ৫৬৪ বার পঠিত

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

আগামী ৫ জানুয়ারি সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দেশিগ্রাম ইউনিয়নে  চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা করেছে নৌকা সমর্থকরা এমন অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা এলাকায়।

স্বতন্ত্র প্রার্থী জ্ঞানেন্দ্রনাথ বসাক অভিযোগ করে জানান, আমার সমর্থক মো:আব্দুল আজিজ (৭২) ও আব্দুল লতিফ ভোগলমান চারমাথা বাজারে পোষ্টার লাগানোর সময় নৌকার প্রার্থীর আব্দুল কুদ্দুসের ছেলের রুহুল আমিন ও জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে নৌকা সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় আমার সমর্থক আব্দুল আজিজ (৭২) ও আব্দুল লতিফ (৫৫) এ হামলার শিকার হয়ে আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দিয়েছে। আহতদের তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে নৌকার প্রার্থী আব্দুল কুদ্দুস সরকার বলেন, এ সময় কি হয়েছে তা আমি কিছু জানি না। তবে আমার সমর্থকরা এমন কাজ করতে পারে না। আমাকে বিতর্কিত করতে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফজলে আশিক বলেন, ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এরপরে এমন অপ্রীতিকর ঘটনা  ঘটালে সে যাই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..