বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবেঃ এমপি আজিজ

admin
  • Update Time : শুক্রবার ১০ ডিসেম্বর, ২০২১
  • ৩৬৮ বার পঠিত

আরিফুল ইসলামঃ

সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ বলেছেন, তাড়াশ উপজেলার তালম, সগুনা, দেশিগ্রাম ও মাগুড়া ইউপিতে আগামী ৫ই জানুয়ারী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতিকে যারা প্রার্থী হয়েছেন তাদের অতীত ও বর্তমান সকল কাজকর্মের ওপর ভিত্তি করে দলের কেন্দ্র থেকে মনোনয়ন দিয়েছেন। কেন্দ্রে থেকে যাদের মনোনয়ন দেওয়া হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে এসব প্রার্থীর পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

৯ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজিত আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আঃ সামাদ খন্দকারের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের পরিচালনায় আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সংসদ সদস্য আজিজ বলেন, সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হক, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিদুৎ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস, সাধারণ সম্পাদক লুৎফর কবির লিমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল,  সাধারণ সম্পাদক শামীম আহমেদ আকাশ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..