বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

তাড়াশে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার রোগীরা

admin
  • Update Time : বৃহস্পতিবার ১৮ নভেম্বর, ২০২১
  • ১৫২ বার পঠিত

তাড়াশ(সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ তাড়াশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার হচ্ছেন সাধারণ রোগীরা। এমন অভিযোগ উঠেছে তাড়াশ হাসপাতালের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মোছা: কাজলী খাতুন’র বিরুদ্ধে। হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের স্বাস্থ্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা দিয়ে কোন ক্লিনিকে করতে হবে তা বলে দেন ডাক্তার কাজলী খাতুন। হাসপাতালে স্বল্পমূল্যে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা সুযোগ থাকলেও চড়ামূল্যে বাইরের কিøনিকে এসব টেস্ট করতে বাধ্য করে হাসপাতালের চিকিৎসক মোছা: কাজলী খাতুন।

কফিল উদ্দিন, নাসিমা খাতুন ও শাপলা পারভীন নামে তিনজন ভুক্তভোগী রোগী বলেন, রক্ত পরীক্ষার জন্য হাসপাতালে পরীক্ষা না দিয়ে মালিকানা ক্লিনিক হেল্থ কেয়ার হাসপাতালে পরীক্ষা করতে দেন ওই চিকিৎসক। এমনই অনেক পরীক্ষা-নিরীক্ষা জন্য সরকারী হাসপাতালে হলেও পাঠিয়ে দেন মালিকানা হেল্থ কেয়ার হাসপাতালে। রোগীরা ক্ষোপ প্রকাশ করে বলেন, হাসপাতালে আসি কম টাকায় চিকিৎসা করাতে কিন্তু ডাক্তার বাইরে পাঠান এতে বেশি টাকা খরচ হয়।

এব্যাপারে উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মোছা: কাজলী খাতুন বলেন, হাসপাতালে  যে সকল রোগের পরীক্ষার মেশিন আছে সেগুলো হাসপাতালেই করতে বলি আর হাসপাতালে যেগুলো পরীক্ষা হয় না সেগুলো বাহিরে যেতে বলি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা বলেন, এটা কেউ লিখিত অভিযোগ দেয়নি, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নিতে পারবো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..