শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

News Headline :

তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার

admin
  • Update Time : বৃহস্পতিবার ১৪ অক্টোবর, ২০২১
  • ৬১ বার পঠিত

আরিফুল ইসলামঃ

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য শামিম সরকার বিএ।

বুধবার রাতে পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপে এই পরিদর্শনকালে ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক প্রদান ও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাক্স বিতরণ করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে শামীম সরকার বলেন, বাংলাদেশে ধর্মীয় স্বাধীনতা আছে। তাই এখানে প্রত্যেক ধর্মের মানুষরা নিজেদের ইচ্ছানুযায়ী ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারেন। তবে উৎসবের আনন্দ প্রত্যেক ধর্মের মানুষ মিলেমিশে উপভোগ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে থাকা বাংলাদেশে দিন দিন দূর্গাপূজার পরিমাণ বৃদ্ধিই বলে দেয় এখানে সাম্প্রদায়িক সম্প্রতির বন্ধন কত শক্তিশালী অবস্থানে আছে। আর দৃশ্যমান সকল ভাল কাজের সাথে উদার গণতান্ত্রিক বাংলাদেশের আওয়ামীলীগ সকল মানুষের পাশে থাকবে সব সময়। তিনি আরও বলেন, বাংলাদেশের সব চেয়ে বড় সৌন্দর্য্য ভ্রাতৃত্ববোধ। তাই সকলের প্রচেষ্টায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ অপ্রতিরোদ্ধ গতিতে এগিয়ে চলছে। আর বাংলাদেশ যে বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাড়িয়ে যাচ্ছে তা দেখে স্বাধীনতা বিরোধী চক্র সরকারকে বিপদগ্রস্থ করতে নানান অপচেষ্টা করছে আর নানান গুজব ছড়াচ্ছে। তাই কোন ধরণের গুজবে কান দেবেন না। আওয়ামী লীগের নেতৃত্বেই অটুট থাকবে অসাম্প্রদায়িক বাংলাদেশের ভ্রাতৃত্ববোধ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..