শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত

admin
  • Update Time : মঙ্গলবার ১২ অক্টোবর, ২০২১
  • ২৮ বার পঠিত

আরিফুল ইসলামঃ

সিরাজগঞ্জ তাড়াশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশিগ্রাম  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি   জ্ঞানেন্দ্রনাথ বসাকের উঠান বৈঠক যেন জনসভায় পরিনত হয়। তিনি গনসংযোগের জন্য ইউনিয়নে যেখানেই উঠান বৈঠক করেন সেখানেই জনসভা পরিণত হয়। উক্ত উঠান বৈঠকে ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের উপস্থিতি দেখার মত।

উঠান বৈঠকে সকল বক্তারা বলেন আমরা দেশীগ্রাম  ইউনিয়নে এবার আওয়ামী লীগের সভাপতি   জ্ঞানেন্দ্রনাথ বসাক কেই চাই।সুখে দুঃখ এতদিন আমরা তাকেই পেয়েছি আর তাই আমরা এই ইউনিয়নের উন্নয়নের জন্য চেয়ারম্যান হিসাবে জ্ঞানেন্দ্রনাথ বসাকের চাই। সবাই একসাথে কাজ করার অঙ্গিকার করেন।

জ্ঞানেন্দ্রনাথ বসাক বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি, বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে নৌকা দেয় তবে আমি কথা দিলাম মানুষের সেবক  এই ইউনিয়নের  উন্নয়ন করে যাবো। এই ইউনিয়নের মানুষ যে ভালোবাসা দেখিয়েছেন সেটা যেন আজীবন থাকে। আমিও তাদের জন্য কাজ করে যেতে চাই আর তাই  আমাকে এই ইউনিয়নের মানুষ সমর্থন  করে যাবেন। তাদের দোয়া ও ভালোবাসায় আমি যদি নৌকা নিয়ে আসতে পারি সেইজন্য সবাই সহযোগিতা করবেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..