বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

নাজমুল হাসান, সিরাজগঞ্জ:
  • Update Time : রবিবার ১৫ আগস্ট, ২০২১
  • ৩৫৭ বার পঠিত

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন, সিরাজগঞ্জ এর আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ই আগষ্ট) সকাল ১১ ঘটিকায় জেলা শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে আলোচনা সভায় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধুসহ ১৫ই আগষ্টে নিহত শহীদদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়। পরবর্তিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর জন্ম থেকে ১৫ই আগষ্টের সেই ভয়াবহ দিনগুলোর বর্ণনা দিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করেন।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কে. এম. হোসেন আলী হাসান, সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না প্রমুখ।
উল্ল্যেখ্য, এর আগে জেলা প্রশাসন, সিরাজগঞ্জ এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও মোনাজাত করা হয়।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..