বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে যুব মহিলালীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাড়াশে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে পুরুষ্কার পেলেন তাড়াশ ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা তাড়াশ হাসপাতালে রোগীকে হয়রানীর অভিযোগ তাড়াশে শারীরিক প্রতিবন্ধীর কাঁধের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তাড়াশে করোনা রোগী বাড়ছে, চিকিৎসাসেবা অপ্রতুল

প্রতিবেদক, সময়ের সংবাদ:
  • Update Time : মঙ্গলবার ২৭ জুলাই, ২০২১
  • ৩৭৭ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে দিনকে দিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এ রোগের সংক্রমণে সব বয়সী মানুষ আক্রান্ত হচ্ছেন। এদিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসাসেবা অপ্রতুল। ফলে বেশিরভাগ করোনা রোগী বিভিন্ন শহরের হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, (২৬ জুলাই) সোমবার পর্যন্ত  দুই ধাপে ১৪২ জনের করোনা সনাক্ত হয়েছে। যাদের মধ্যে কিশোর, তরুণ ও যুবকরাও রয়েছেন। তারা অনেকে বাড়ি থেকে চিকিৎসা নিচ্ছেন। আর জটিল রোগী বিশেষকরে যাদের শ্বাসকষ্ট হয় তাদেরকে চিকিৎসার জন্য শহরের হাসপাতালে পাঠানো হচ্ছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন। এছাড়া করোনার লক্ষণ নিয়ে মৃত্যু বরণ করেছেন আরো অনেকে।
এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া শোভন বলেন, হাসপাতালে করোনা ওয়ার্ড রয়েছে; কিন্তু অক্সিজেন কম। এ কারণে করোনায় আক্রান্ত যাদের তীব্র শ্বাসকষ্ট দেখা দেয় তাদেরকে অন্যান্য হাসপাতালে চিকিৎসা গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..