বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা দুই সন্তানের জননীর অনশন

admin
  • Update Time : বৃহস্পতিবার ২৭ মে, ২০২১
  • ১৯১ বার পঠিত

আরিফুল ইসলাম,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৩দিন ধরে অনশন করছে দুই সন্তানের জননী প্রেমিকা সাবানা খাতুন।। ঘটনাটি ঘটেছে তাড়াশ পৌর এলাকার খুটিগাছা গ্রামে।
প্রেমিকা তাড়াশ পৌর এলাকার কাউরাইল গ্রামের হোসেন আলীর মেয়ে ২সন্তানের জননী সাবানা খাতুন (৩২) এবং প্রেমিক খুটিগাছা গ্রামের আব্দুল জলিলের ছেলে ২ সন্তানের জনক আনোয়ার হোসেন (৪২)।
অনশনে থাকা সাবানা বলেন, ৫বছর আগে কাউরাল বাজারে আনোয়ারের কাছে দর্জি কাজ শিখতে যাই। দর্জির দোকানে কাজ করার সুবাদে ৫বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আনোয়াার বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করে আসছে। পরে আমাকে বিয়ে করবেনা বলে সে জানায়। এজন্য আমি আনোয়ারের বাড়িতে অবস্থান করছি শুনে সে পালিযেছে। আমি স্ত্রীর স্বীকৃতি না পেলে এই বাড়িতে আত্বহত্য করব।
সাবানার ছোটভাই ফজলুল হক জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার আমার বোন কাউরাইল বাজারে আনোয়ার হোসেনের দর্জির দোকানে কাজ করতে যায়। সন্ধা পর্যন্ত সে বাড়িতে ফিরে না আসায় আমরা তার খোঁজ করেতে থাকি পরে জানতে পারি আনোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে সে অবস্থান করছে। তারা প্রভাবশালী হওয়ায় আমার বোনকে স্ত্রীর স্বীকৃতি না দিয়ে মারপিট ও নির্যাতন করছে। আনোয়ারে ছোটভাই আনিছ বারবার পুলিশের ভয় দেখাচ্ছে। তিনি আরো বলেন ইজ্জতের মূল্য তো আর টাকা দিয়ে পূরণ হয় না।
এ বিষয়ে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল শেখ বলেন, ঘটনার সত্যতা জেনে মিমাংসা করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..