মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী যুবলীগ নেতা ইসমাইল হোসেন শেখ

admin
  • Update Time : রবিবার ১৪ মার্চ, ২০২১
  • ১৭৪ বার পঠিত

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
তাড়াশ উপজেলায় দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদের নির্বাচন। আগামী এপ্রিল মাসে অনুষ্ঠিত হবে নির্বাচন। তাড়াশ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করছেন।

আসন্ন ৬নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নতুন মুখ তাড়াশ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা নিউ মডেল ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সদস্য,বর্তমান যুবলীগনেতা সমাজসেবক ইসমাইল হোসেন শেখ দোয়া প্রার্থী হিসেবে ৬নং তাড়াশ সদর ইউনিয়নের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন। তাছাড়া তিনি সবসময় গরীব দুঃখী মানুষের পাশে এসে দাঁড়ান।

চেয়ারম্যান পদপ্রার্থী ইসমাইল হোসেন শেখ জানান,৬নং সদর ইউনিয়নের কোন ভাবেই অপকর্ম সংশ্লিষ্ট কাউকে আশ্রয় দেয়া হবে না। এই ইউনিয়নের বেশকিছু এলাকায় জমিতে বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে কৃষক মানুষের পড়তে হয় ভোগান্তিতে। আমি চেষ্টা করব প্রথমেই ব্যবস্থা নেওয়ার। তিনি আরও বলেন তার ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন করতে চাই। আমি সুখে দুঃখে আপনাদের মাঝে থেকেই সেবা করে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি সদর ইউনিয়ন বাসীর দোয়াপ্রার্থী। নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, এলাকার উন্নয়ন করতে চাই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..