বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

টংগী সাংবাদিক ক্লাবের দপ্তর সম্পাদকের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ
  • Update Time : শুক্রবার ৬ নভেম্বর, ২০২০
  • ২৮৫ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ

আসসালামুআলাইকুম।

‘টংগী সাংবাদিক ক্লাব’ এর কার্যকরী কমিটিতে (২০২০-২০২২) আমাকে ”দপ্তর সম্পাদক” হিসেবে নির্বাচিত করায়, আমি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি টংগী সাংবাদিক ক্লাবের সম্মানিত উপদেষ্টা মন্ডলী,ও সভাপতি, সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট সবার প্রতি।

এছাড়াও যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছেন, সুপরামর্শ দিয়েছেন, ফেসবুক ও মোবাইল ম্যাসেজ বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, যারা আমাকে উৎসাহ দিয়েছেন সকলের প্রতি রইল আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা। যারা টংগী সাংবাদিক ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়েছেন তাদের প্রতি রইল শুভেচ্ছা এবং অভিনন্দন।

এছাড়াও আমি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রিয় দৈনিক দেশান্তর ও জাতীয় সাপ্তাহিক বিবেক প্রতিকার সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম রফিক ভাই এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” এর নির্বাহী সম্পাদক মোঃ রাজিবুল করিম রোমিও ভাইয়ের প্রতি। উনাদের জন্য আজ আমি এই সম্মানটুকু পেয়েছি।

আমি আব্দুল খালেক সুমন এই কমিটিতে আদর্শ ও নৈতিকতার সাথে সত্য প্রকাশের ধারা অব্যাহত রাখতে অঙ্গিকারবদ্ধ থাকব। সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

আব্দুল খালেক (সুমন)
দপ্তর সম্পাদক টংগী সাংবাদিক ক্লাব, টংগী,গাজীপুর।
স্টাফ রিপোর্টার সময়ের সংবাদ,
দৈনিক দেশান্তর ও সাপ্তাহিক বিবেক, গাজীপুর প্রতিনিধি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..