শনিবার, ০২ Jul ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

টংগী সাংবাদিক ক্লাবের দপ্তর সম্পাদকের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ
  • Update Time : শুক্রবার ৬ নভেম্বর, ২০২০
  • ৮৭২ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ

আসসালামুআলাইকুম।

‘টংগী সাংবাদিক ক্লাব’ এর কার্যকরী কমিটিতে (২০২০-২০২২) আমাকে ”দপ্তর সম্পাদক” হিসেবে নির্বাচিত করায়, আমি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি টংগী সাংবাদিক ক্লাবের সম্মানিত উপদেষ্টা মন্ডলী,ও সভাপতি, সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট সবার প্রতি।

এছাড়াও যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছেন, সুপরামর্শ দিয়েছেন, ফেসবুক ও মোবাইল ম্যাসেজ বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, যারা আমাকে উৎসাহ দিয়েছেন সকলের প্রতি রইল আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা। যারা টংগী সাংবাদিক ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়েছেন তাদের প্রতি রইল শুভেচ্ছা এবং অভিনন্দন।

এছাড়াও আমি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রিয় দৈনিক দেশান্তর ও জাতীয় সাপ্তাহিক বিবেক প্রতিকার সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম রফিক ভাই এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” এর নির্বাহী সম্পাদক মোঃ রাজিবুল করিম রোমিও ভাইয়ের প্রতি। উনাদের জন্য আজ আমি এই সম্মানটুকু পেয়েছি।

আমি আব্দুল খালেক সুমন এই কমিটিতে আদর্শ ও নৈতিকতার সাথে সত্য প্রকাশের ধারা অব্যাহত রাখতে অঙ্গিকারবদ্ধ থাকব। সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

আব্দুল খালেক (সুমন)
দপ্তর সম্পাদক টংগী সাংবাদিক ক্লাব, টংগী,গাজীপুর।
স্টাফ রিপোর্টার সময়ের সংবাদ,
দৈনিক দেশান্তর ও সাপ্তাহিক বিবেক, গাজীপুর প্রতিনিধি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..