শনিবার, ০২ Jul ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

শ্রীমঙ্গল র‍্যাব ৯ এর হাতে গাজাসহ দুই পেশাদার মাদক ব্যাবসায়ী গ্রেফতার…

Md.Minhajul Islam
  • Update Time : বৃহস্পতিবার ৫ নভেম্বর, ২০২০
  • ৬৯৮ বার পঠিত

শ্রীমঙ্গল র‍্যাব ৯ এর হাতে গাজাসহ দুই পেশাদার মাদক ব্যাবসায়ী গ্রেফতার…

মো.আব্দুল্লাহ আল যোবায়ের শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ০৬ নং আশিদ্রোন ইউনিয়নের অর্ন্তরগত বিলাসের পাড় এলাকায় বৃহস্পতিবার(৫ই নভেম্বর)দুপুরে যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তায় অভিনব কায়দায় ড্রামের ভিতর লুকিয়ে রেখে গাঁজা বহনকালে দুইজনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্প।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, দুই ব্যক্তি একটি পিক‌আপে করে গাঁজা বহন করে শ্রীমঙ্গলে আসছে বিক্রয় করার জন্য। আর এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাসিন্দা মৃত আইয়ুব আলী এর ছেলে মোঃ হারুন মিয়া (৪২) ও নরেশ দাস এর ছেলে নিকেশ দাস(৩০) দ্বয়কে গ্রেফতার করা হয়েছে। এসম গ্রেফতারকৃত ব্যক্তিদের কাজ থেকে ০৮ কেজি ১০০ গ্রাম গাঁজা,০১ টি পিকআপ,০৬ টি প্লাষ্টিক ড্রাম উদ্ধার করা হয়েছে।


আর এ ঘটনায় র‍্যাব-৯বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামত সহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় প্রেরন করা হয়েছে।

আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..