শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন

হামলাকারীর গ্রেফতার দাবিতে  তাড়াশ থানা গেটে অবস্থান

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
  • Update Time : শনিবার ৩১ অক্টোবর, ২০২০
  • ৬৩২ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে শনিবার সন্ধায় মাদকাসক্তের হামলার শিকার হন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কুমার গোস্মামী ও নব কুমার নামে এক যুবক। ২৪ ঘন্টার মধ্যে ওই হামলাকারীর গ্রেফতার দাবিতে ঘটনার পরেই থানা গেটে অবস্থান নেয় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতা ও সাধারন মানুষ।
এদিকে থানা পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত মাদকাসক্ত সুমন খানকে নির্ধারিত  সময়ের মধ্যে গ্রেফতারের আশ্বাস দেওয়া হলে তারা অবস্থান কর্মসূচি থেকে ফিরে আসেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কুমার গোস্মামী বলেন, তাড়াশ পৌর শহরের বেল্লাল খানের ছেলে সুমন খান (২৮)  একজন মাদকাসক্ত। আজ সন্ধায় সে মাদক সেবন করে তাড়াশ বাজারের আলেপ মোড় এলাকায় নব কুমার নামে এক যুবককে অকারণে মারধর করতে থাকে। এ সময় ওই যুবককে রক্ষা করতে গেলে তাকেও (তপন কুমার গোস্মামীকে) লোহার রড দিয়ে আঘাতের চেষ্টা করা হয়। তিনি আরো বলেন, প্রতিদিনই সন্ধায় সুমন খান মাদক সেবন করে তাড়াশ বাজারে ঘুরে বেড়ায় ও মারমুখী আচরণ করে। একই সঙ্গে অনেকের কাছে চাঁদা দাবি করে থাকে।
অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ, সনাতন সংস্থার সাধারণ সম্পাদক সনাতন দাশ, হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী শ্যাম সুন্দর প্রমূখ।
এ প্রসঙ্গে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, মাদকাসক্ত সুমন খানের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..