শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

তাড়াশে তথাকথিত পীরের বিরুদ্ধে বিক্ষোভ

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
  • Update Time : শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ৬৮১ বার পঠিত

তাড়াশে তথাকথিত পীর শরিফুল ইসলামের অসামাজিক কর্মকান্ডের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন তাওহীদি জনতা। শুক্রবার সকালে উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া বাজারে শতাধিক মানুষ ওই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
সিরাজগঞ্জ জেলা শাখার শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সহ-সভাপতি এইচ এম আব্দুল্লাহ মাহবুবের সভাপতিত্বে বক্তব্য রাখেন আলহাজ্ব মাওলানা মো. আব্দুস সালাম ওসমানী, মাওলানা মুফতি নাজমুল হাসান, মাওলানা আব্দুস ছাত্তার, মাওলানা আজমল হোসেন।
প্রধান অতিথি মাওলানা আব্দুস সালাম ওসমানী বলেন, ভন্ডপীর শরিফুল ইসলাম একজন গরু ব্যবসায়ী। তিনি নিজেকে পীর দাবি করে সাধারণ মানুষের সরলতার সুযোগ নিয়ে ধোকা দিয়ে আসছেন। পীর হওয়ার কোন যোগ্যতাই তার মধ্যে নেই। তিনি আরো বলেন, তার দরবার শরীফের যে মাইকে প্রতিদিন আযান দেওয়া হয়, সেই মাইকেই আবার গানও গেয়ে থাকেন ভন্ড মুরিদিয়ানরা।
শুক্রবার সকালে বিনসাড়া চিশ্তীয়া নিজামিয়া দরবার শরীফ ময়দানে দেখা যায়, পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদ্যাপন উপলক্ষে ১০/১২ জন মুরীদ নিয়ে বসে আছেন তিনি। অনুষ্ঠানের ব্যানারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হকের সভাপত্বিতে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজসহ স্থানীয় জনপ্রতিনিধিদের নাম থাকলেও কেউ উপস্থিত হয়নি।
বিনসাড়া চিশ্তীয়া নিজামিয়া দরবার শরীফের সহ-সভাপতি ও বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা বলেন, চেয়ারম্যান হিসেবে আমাকে কে কোন পদে রখেছেন জানা নেই।
অসামাজিক কর্মকান্ডের কথা অস্বীকার করে বিনসাড়া চিশ্তীয়া নিজামিয়া দরবার শরীফ ও এতিমখানার সভাপতি পীর হযরত শাহ্ শরিফুল ইসলাম চিশ্তী বলেন, খুকনীর পীর আব্দুস সামাদ চিশ্তী আমাকে খেলাফত দিয়েছেন।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..