শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

এ আই র‌বি, ব্যুরো প্রধান রাজশাহী:
  • Update Time : বৃহস্পতিবার ২৯ অক্টোবর, ২০২০
  • ১৯০ বার পঠিত

এ আই র‌বি, ব্যুরো প্রধান রাজশাহী:
রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় আবির আহম্মেদ মিঠুন (২৬) না‌মের এক যুবক নিহত হ‌য়ে‌ছে। বৃহষ্প‌তিবার ( ২৯ অ‌ক্টোবর ) সকালে উপজেলার বাঘা পৌরসভার ১নং ওয়া‌র্ডের ছাতা‌রি এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত আবির আহম্মেদ মিঠুন উপ‌জেলার উত্তর গাঁওপাড়া এলাকার মাছ ব্যবসায়ী আ‌মিরুল ইসলা‌মের ছে‌লে। তিনি পার্শ্ববর্তী এলাকায় একটি হার্ডওয়ার দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, সকা‌লে আবির আহম্মেদ মিঠুন এক‌টি মটরসাই‌কেল (এ‌্যাপা‌চি আর‌টিআর ) ‌যো‌গে তার কর্মস্থলের উ‌দ্দে‌শ্যে রওনা দেন। প‌থিম‌ধ্যে ছাতা‌রি (মৃধার পুকুরপাড়) এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আলাইপুরের মৃত ফরাতউ‌দ্দি‌নের ছে‌লে হা‌কি‌মের বালু বোঝাই ট্রাক্টরের স‌ঙ্গে ধাক্কা লে‌গে চাকার নি‌চে প‌ড়ে যায়। প‌রে স্থানীয়রা তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে সেখা‌নে কর্তব‌্যরত চি‌কিৎসক মিঠুন‌কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার্ড ক‌রেন। মাইক্রোযো‌গে মিঠুন‌কে রা‌মেক হাসপাতা‌লে নেওয়ার প‌থিম‌ধ্যে সে মারা যায়। এদিকে এ ঘটনা জানার পর নিহতের সদ্য বিবাহিত স্ত্রী পাখি খাতুন, মা রাসেদা বেগম, ভাই রাসেল বাকরুদ্ধপ্রায় এবং তারা বারবার মূর্চা যাচ্ছে।

নিহতের ছোট ভাই রাসেল আহম্মেদ জানান, আমার ভাই সকালের নাস্তা করে মোটরসাইকেল নিয়ে তার কর্মস্থলে যাওয়ার পথে বালু ভর্তি ট্রাক্টরের ধাক্কায় নিহত হয়েছে। সে দীর্ঘদিন থেকে ওই দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

এ বিষ‌য়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ও‌সি ) নজরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পে‌য়ে সেখান থে‌কে ট্রাক্টর ও মটর সাই‌কেল উদ্ধার ক‌রে থানা হেফাজ‌তে নেয়া হ‌য়ে‌ছে। এ বিষয়ে অভিযোগ হলে পরব‌র্তি আই‌নি ব‌্যবস্থ‌্যা নেয়া হ‌বে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..