শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মোঃ শাহজাহান সিরাজ

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৯১ বার পঠিত

গোলাম সারওয়ার সজলঃ

সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন চাঁদাবাজির মামলায় জামিন পেলেও চেয়ারম্যানের দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় তার পরিবর্তে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন বার বার নির্বাচিত ইউপি সদস্য মোঃ শাহজাহান সিরাজ।স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৩ ও ৩৪ নং অনুচ্ছেদ অনুযায়ী গত ০৪/১০/২০২০ তারিখে ৬নং ওয়ার্ড সদস্য মোঃ আপেল দেওয়ানের সভাপতিত্বে ১২ জন সদস্যের উপস্থিতিতে প্যানেল চেয়ারম্যান গঠন করা হয়। সকল সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় একমত হয়ে ২নং ওয়ার্ড সদস্য মোঃ শাহজাহান সিরাজকে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের জন্য নির্বাচিত করা হয়। এমতাবস্থায় নির্বাচিত চেয়ারম্যান দায়িত্ব গ্রহণ না করা পর্যন্ত ১নং প্যানেল চেয়ারম্যান দায়িত্ব পালন করবেন বলে গত ২৭ অক্টোবর উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা স্বাক্ষরিত এক আদেশে উল্লেখ করা হয়।তাই চেয়ারম্যান সাইদুর রহমান সুজন বরখাস্ত হওয়ায় এখন থেকে ইউনিয়ন পরিষদের সকল প্রকারের কার্যক্রম সচল রাখতে সদস্য শাহজাহান সিরাজ ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

এদিকে দায়িত্ব পালনের প্রথম দিন বিভিন্ন ওয়ার্ড এর মেম্বার, সংরক্ষিত আসনের নারী মেম্বার ও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহজাহান সিরাজকে শুভেচ্ছা জানান।

এসময় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মন্ডল,সহ সভাপতি বারেক সিকদার,সহ সভাপতি মোঃ সোহেল সহ ইউপি সদস্যরা শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সংলিপ্ত বক্তব্যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহজাহান সিরাজ বলেন, আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে। সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে আমি আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব তুলে নিয়ে সকলকে নিয়ে ইউনিয়নের জনগণের সেবায় সততা ও নিষ্ঠার সাথে,সকলের সহযোগিতায় শতভাগ জবাব দিহিতার সাথে দায়িত্ব পালনে চেষ্টা করবো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..