শনিবার, ০২ Jul ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

রাজশাহীর সারদায় ধারণকৃত ‘ইত্যাদি’ প্রচার হবে বৃহস্পতিবার

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ৫২৯ বার পঠিত

এ আই র‌বি, ব্যুরো প্রধান রাজশাহী:
জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে পদ্মপলি বিধৌত, বরেন্দ্রভূমি ও ইতিহাসখ্যাত নগরী রাজশাহীর সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমিতে। করোনার কারণে দূরত্বকে গুরুত্ব দিয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত সংখ্যক দর্শক নিয়ে ১৪ অক্টোবর বাংলাদেশ পুলিশ একাডেমি সর্দাই ধারণ করা হয় এবারের পর্বটি। এবারের ইত্যাদি’তে রাজশাহী ও বাংলাদেশ পুলিশ একাডেমির ইতিহাস-ঐতিহ্য, পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থান গুলোর উপরে রয়েছে দু’টি তথ্যভিত্তিক প্রতিবেদন।

রাজশাহীর সীমান্তঘেঁষা ছোট্ট গ্রাম চর খিদিরপুরের ভাঙ্গন কবলিত মানুষের দুঃখ-দুর্দশা নিয়ে রয়েছে প্রতিবেদন। বাংলাদেশ থেকে বিলুপ্তির পথে থাকা শকুন এবং এর সংরক্ষণে কাজ করা একদল স্বেচ্ছাসেবকের উপর প্রতিবেদন। বগুড়ার জাহিদুল ইসলামের স্বেচ্ছাশ্রমে সেতু নির্মাণের উপর প্রতিবেদন।

আশ্রয়হীন শিশু ও বৃদ্ধদের আশ্রয় দিতে গিয়ে নিজেরাই আশ্রয়হীন হয়ে পড়া দম্পতি ডা. সামসুদ্দিন ও মেহেরুন্নেসা’র প্রতিষ্ঠিত একটি শিশু সনদের উপর রয়েছে একটি প্রতিবেদন।

এ পর্বে থাকছে গ্রীসের রাজধানী এথেন্স এবং গ্রিসের ইভজোন্স সেনাদলের সচিত্র প্রতিবেদন। রাজশাহী ও বাংলাদেশ পুলিশ একাডেমীকে নিয়ে রচিত একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন বাংলাদেশ পুলিশ একাডেমিরই প্রশিক্ষণরত দেড় শতাধিক পুলিশ সদস্য। গানটিতে কণ্ঠ দিয়েছেন কমল, রিয়াদ ও তানজিনা রুমা, নৃত্য পরিচালনা করেছেন মনিরুল ইসলাম মুকুল। মনিরুজ্জামান পলাশের কথাই গানের সুর করেছেন হানিফ সংকেত; সংগীতায়োজনে মেহেদী।

এ পর্বে প্রশ্নোত্তরের মাধ্যমে উপস্থিত দর্শকের মাঝ থেকে ০৪ (চারজন) কে নির্বাচন করা হয়। নির্বাচিত দর্শকরা দু’টি খন্ড নাট্যাংশে অভিনয় করেন। নিয়মিত পর্বসহ এবারও থাকছে সমসাময়িক ঘটনা নিয়ে নাট্যাংশ।

ইত্যাদির এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার করা হবে ২৯ অক্টোবর বৃহস্পতিবার রাত ৮ টার বাংলা সংবাদের পর এবং পুনঃপ্রচার হবে ০১ নভেম্বর রাত ১০ টার ইংরেজি সংবাদের পর। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ইত্যাদি স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড। সুত্রঃ ইত্যাদি

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..