মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:১৫ অপরাহ্ন

কুলিয়ারচরে পৌরসভা ও ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে প্রতিদ্বন্দ্বীতার মাঠে এবার ৪ নারী সাংবাদিকসহ ৫ সাংবাদিক

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ১৭৫ বার পঠিত

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কিশোরগঞ্জের কুলিয়ারচরে এবার ৪ নারী সাংবাদিকসহ ৫ সাংবাদিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা সদস্য (মহিলা মেম্বার) পদে প্রতিদ্বন্দ্বীতা করবে বলে এলাকায় গুঞ্জন উঠেছে।

কুলিয়ারচর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে এখনো কেউ প্রার্থীতার ঘোষণা দিয়ে মাঠে প্রচার প্রচারণা না চালালেও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে প্রার্থীতার ঘোষণা দিয়ে অনেকেই সমর্থনের আশায় ভোটার ও এলাকাবাসীর নিকট দোয়া চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে।

এসব প্রার্থীদের মধ্যে ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে অনলাইন নিউজ পোর্টাল প্রতিবাদ নিউজ ডটকমসহ বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের বাজিতপুর ও কুলিয়ারচর প্রতিনিধি নারী সাংবাদিক ফারজানা আক্তার ও ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে দৈনিক আমাদের সময় কুলিয়ারচর প্রতিনিধি সাংবাদিক মো. নাঈমুজ্জামান নাইম প্রতিদ্বন্দ্বীতা করবে বলে জানা গেছে।

অপর দিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৬ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে সরকার দল আওয়ামী লীগের অর্ধশতাধিক মনোনয়ন প্রত্যাশীরা মাঠে প্রচার প্রচারণা চালালেও বিরোধী দল বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী খুব কম সংখ্যক প্রার্থী মাঠে কাজ করছে। সংরক্ষিত মহিলা সদস্য (মহিলা মেম্বার) ও সদস্য (মেম্বার) পদে ২ শতাধিক প্রার্থী প্রার্থীতার ঘোষণা দিয়ে সমর্থনের আশায় ভোটার ও এলাকাবাসীর নিকট দোয়া চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে। এসব প্রার্থীদের মধ্যে ২নং রামদী ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে দৈনিক খোলাকাগজ ও দৈনিক আমার বাংলাদেশ পত্রিকার কুলিয়ারচর প্রতিনিধি সিনিয়র নারী সাংবাদিক মোছা. শুভ্রা, ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা ও ৪,৫ ও ৬ নং ওয়ার্ড থেকে দৈনিক দেশের আলো পত্রিকার কুলিয়ারচর প্রতিনিধি নবীন নারী সাংবাদিক মোছা. নিলুফা আক্তার নীলা সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থীতার ঘোষণা দিয়ে ভোটারও এলাকাবাসীর নিকট রায় পাওয়ার আশায় দোয়া চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে।

এ ব্যাপারে নারী সাংবাদিক মোছা. শুভ্রা, শাহীন সুলতানা ও মোছা. নিলুফা আক্তার নীলা বলেন, এলাকাবাসী তাদেরকে সংরক্ষিত মহিলা সদস্য (মহিলা মেম্বার) পদে দেখতে চাওয়ায় তারা এ পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়ে ঘোষণা দিয়েছেন। তারা আল্লাহর উপর ভরসা রেখে বলেন, জনগণ চাইলে তারা নিশ্চয় তাদের নিজ নিজ সংরক্ষিত ওয়ার্ড থেকে বিজয়ী হবেন। তাই তারা সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..