শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

সাভারের বনগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম আমানের পূজা মণ্ডপ পরিদর্শন

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : সোমবার ২৬ অক্টোবর, ২০২০
  • ২৪২ বার পঠিত

গোলাম সারওয়ার সজলঃ

সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের বিভিন্ন পুজা মণ্ডপ পরিদর্শন করেন বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদ-প্রার্থী আমিনুল ইসলাম আমান।

২৬শে অক্টোবর সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত সনাতন ধর্মাবলম্বী মানুষদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুজা উপলক্ষে বনগাঁও ইউনিয়নের ১১টি পুজা মণ্ডপ পরিদর্শন করেন এবং সকলের খোঁজ খবর নেন। এসময় তিনি প্রতিটি পূজা মণ্ডপের পূজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

এসময় বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদ-প্রার্থী আমিনুল ইসলাম আমান বলেন, ধর্ম যার যার উৎসব সবার।সারা দেশে ন্যায় সাভারেও অনেক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে পালিত হচ্ছে শারদীয় দূর্গা পুজা।এই উপলক্ষে বনগাঁও ইউনিয়নে প্রায় ১১টি পুজা মণ্ডপে সরকারের সকল স্বাস্থ্য বিধি ও দিকনির্দেশনা মেনে সুন্দর ভাবে পুজা উৎযাপন করা হচ্ছে।

এসময় তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিবের পক্ষ থেকে শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মান্নান হাওলাদার, ২নং ওয়ার্ডের মেম্বার ফিরোজ কবির, ৩নং ওয়ার্ডের মেম্বার শমশের, ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ মিন্টু, ৬নং ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন, ৮ নং ওয়ার্ডের মেম্বার আনিছ, ৯নং ওয়ার্ডের মেম্বার আল-আমীন, ১,২, এবং ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার রেহেনা খাতুনসহ আরো অনেকে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..