বুধবার, ১২ মে ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

তাহিরপুরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • Update Time : রবিবার ২৫ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্মেলন কক্ষে জাতীয় বিঙান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিযোগীতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ইয়াহিয়া তালুকদার, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ খায়রুল আলম, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম দানু, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোদাচ্ছির আলম সুবল, চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, আনোয়ার পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল চন্দ্র দে প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজ থেকে শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ততত্বাবধানে ও পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতায় উপজেলা বিভিন্ন স্কুল ও কলেজ থেকে আগত অনেক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..