বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

তাড়াশে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ১৭তম বর্ষ উদযাপন

admin
  • Update Time : রবিবার ২৫ অক্টোবর, ২০২০
  • ২৫৭ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ১৭তম বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে তাড়াশ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নয়াদিগন্ত পত্রিকার তাড়াশ সংবাদদাতা লুৎফর রহমানের আয়োজনে সংগঠন কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গোলাম মোস্তফা।
এসময় উপস্থিত ছিলেন তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আইয়ূবুর রহমান রাজন, সংগঠনের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক আবদুর রাজ্জাক রাজু, সহ-সভাপতি এম এ মাজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক হাদিউল হৃদয়, কোষাধ্যক্ষ রোখসানা খাতুন, দপ্তর সম্পাদক উজ্জল হোসেন, সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম, আশরাফুল ইসলাম রনি, শায়লা পারভীন, যুব মহিলালীগ নেত্রী শিল্পি খাতুন ও জিয়াসমিন প্রমূখ।
এদিকে সকাল থেকে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানাতে আসেন, উপজেলা আামীলীগের সভাপতি মো. আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা আওয়ামী ওলামালীগের আহবায়ক মাওলানা মো. সাইফুল ইসলাম ও রেবেকা সুলতানা রুবি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..