শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুল ইসলাম নূরু কে টঙ্গীতে সংবর্ধনা

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ
  • Update Time : শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০
  • ২০৬ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ

টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর বারবার নির্বাচিত জনপ্রিয় সফল কাউন্সিলর মোঃ নূরুল ইসলাম নূরু বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করায় এলাকা বাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার বাদ এশার নামাজের শেষে টঙ্গীর হিমারদিঘীর বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ আবুল হাসেম মিয়ার সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা সোলাইমান মিয়ার পরিচালনায় অনুস্টিত হয়েছে। সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত জনপ্রিয় সকল কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরু, বক্তব্যে তিনি বলেন শহীদ আহসান উল্লাহ স্যারের সুযোগ্য সন্তান বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়ের ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতি মহোদয়, উনাদের সার্বিক সহযোগিতায় আজ আমি সফল হতে পেরেছি।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী তাজুল ইসলাম কাজল মিয়া, ৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, খোকন শেখ, মোঃ তোফাজ্জল হোসেন, সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজ সহকারি প্রধান শিক্ষক মোঃ সহিদুর ইসলাম, জসিম উদ্দিন, মোঃ আব্দুল ওহাব, আরিফুর রহমান, কন্টেকটার মোস্তফা মিয়া, ৪৬নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক সদস্য মিজানুর রহমান রিংকু, ছাত্রলীগের মোজাহিদ, ছাত্রলীগের শাহিন, ছাত্রলীগ রায়হান আহমেদ প্রান্ত প্রমুখ।

বক্তারা বলেন গাজীপুর সিটি করপোরেশনের বারবার নির্বাচিত জনপ্রিয় সকল কাউন্সিলর নূরুল ইসলাম নূরু আমাদের সন্তান, তার যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে আজ সারাদেশে সুনাম অর্জন করেছে। সারাদেশ আজ গাজীপুর তথা টঙ্গীকে চিনে, ৪৬ নং ওয়ার্ড সকল কাউন্সিলর নূরুল ইসলাম নূরু বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সফল সদস্য।আমরা তাঁর আরো উন্নয়তী ও সাফল্যে কামনা করি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..