মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:১৯ অপরাহ্ন

টঙ্গী সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন হয়

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ
  • Update Time : শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০
  • ৫৬২ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ

টঙ্গীর সাংবাদিক ক্লাবের কমিটি গঠন” আওলাদ হোসেন সভাপতি “রোকসানা পারভীন রবি সাধারণ সম্পাদক” বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আজমত উল্লা খান। গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম কে উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

আওলাদ হোসেনকে সভাপতি, এবং সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন ভুইয়া, সহ-সভাপতি সুজন মাহমুদ ও রোকসানা পারভীন রুবিকে সাধারণ সম্পাদক করে টঙ্গী সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এছাড়া উপদেষ্টামন্ডলী গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী সরকারি কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম জহিরুল আলম, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, টঙ্গী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন এবং আজীবন সদস্য ফারুক আহমেদ সরকার।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ সিকদার, কোষাধক্ষ্য ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক তানজিলা ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল খালেক সুমন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিল্পী বেগম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সারোয়ার আলম, ধর্মবিষয়ক সম্পাদক মকবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোলায়মান হোসেন রাজু, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা তাসলিমা আক্তার, সদস্য সচিব শামসুউদ্দিন জুয়েল, কার্যকারী সদস্য শেখ ফরিদ, সদস্য জুয়েল পাঠান ও সদস্য একরামুল হক মারুফ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..