শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় পৃথক ঘটনায় দুই কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • Update Time : বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০
  • ২৯৫ বার পঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোঃ নাজমুল হাসান(১৯) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত দেড়টার সময় এই মর্মান্তিক আত্মহত্যার ঘটনাটি ঘটেছে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর নতুন বাজার গ্রামে।

নিহত নাজমুল হাসান বিনায়েকপুর নতুন বাজার গ্রামের মোঃ রেজাউল করিম ছেলে ঘোনাকুচিয়ামারা কলেজের ছাত্র।
এলাকাবাসী জানান, একই কলেজে পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পারিবারিক সমস্যায় তার প্রেমিকার সাথে বিয়ের বিষয়টি অনিশ্চিত জানতে পেরে মনের আবেগে মঙ্গলবার রাতে নিজের শয়ন কক্ষে ঘরের ধরনার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। প্রেম ঘটিত বলে এ নিয়ে।

এর আগে একই দিন সন্ধ্যায় উপজেলার পৌর শহরে পূবালী ব্যাংক লিমিটেডের ছাদের উপর থেকে ঝাঁপ দিয়ে তানিয়া খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

নিহত তানিয়া চেংটিয়া গ্রামের ও ঘোনাকুচিয়ামারা কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক আব্দুস সাত্তার মেয়ে। তার মেয়ে তানিয়া উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্রী। তানিয়ার রহস্যজনক মৃত্যুর বিষয় নিয়ে স্থানীয়দের মধ্যে কানাঘোষা শুরু হয়েছে।

স্থানীয়দের মনে প্রশ্ন নিহত তানিয়ার গ্রামের বাড়ি উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে। সে কি করে বিকেলে উল্লাপাড়া শহরে এসে আত্মহত্যার জন্য পূবালী ব্যাংকের ছাদ বেছে নিল? কয়েক কিলোমিটার দূড়ে তার গ্রামে বাড়ি? এমন নানা প্রশ্ন সাধারন মানুষের মনে? তবে কেউ দুটি মৃত্যুর রহস্য নিশ্চিত করে বলতে পরেনি।

মৃত্যুর ঘটনা নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দীপক কুমাড় দাশ জানান বিচ্ছিন্ন দু’টি আত্মহত্যার ঘটনায় পুলিশ দুটি লাশ উদ্ধার করেছে।

২০ অক্টোবর বিকেলে পৌরশহরের পূবালী ব্যাংকের ছাদ থেকে তানিয়া খাতুন নামের কলেজ পড়ুয়া ছাত্রী আত্মহত্যা করেছে। অপর দিকে বিনায়েক পুর গ্রামের নাজমুল হাসান রাত দেড়টার দিকে ধরনার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে। দুই একদিনের মধ্যে ঘটনার মুল রহস্য জানাবে।
পৃথক দু’টি ঘটনায় দু’টি অপমৃত্যুর মামলা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..