সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

সাপাহারে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় আটক-১ঃ লুটপাটের মালামাল উদ্ধার

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার পঠিত

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে রাতের আন্ধকারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় এক অভিযুক্তকে আটক করেছে সাপাহার থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে উপজেলার আন্ধারদিঘী গ্রামে রাতের আন্ধকারে একটি বিবাদমান সম্পত্তির উপর নির্মিত বশত বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সাপাহার থানায় একটি মামলা হয়। মামলার প্রেক্ষিতে ওইদিন রাতে পুলিশী তৎপরতায় আন্ধারদিঘী গ্রামের নুরুল হকের ছেলে শরিফুল (২৭) কে আটক করা হয়। এসময় আটক শরিফুলের দেয়া তথ্যমতে ওই গ্রামের এমদাদের বাড়ী হতে ভাংচুর ও লুটপাটের মালামাল উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ।

সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ (অফিসার ইনচার্জ দায়িত্বপ্রাপ্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ মামলায় অভিযুক্ত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে থানা পুলিশ তৎপর রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..