বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

টঙ্গীতে কিশোরদের হাতে যুবক খুন গ্রেফতার ৪ চার

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:
  • Update Time : রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৪০৬ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:

গতকাল টঙ্গী পশ্চিম থানা জিএমপি গাজীপুর মামলার নাম্বার ১৩/১০/২০২০ ধারা ৩০২/৩৪ দ্র: বি: মামলার এজাহারনামীয় ০৬ জন আসামীর মধ্যে, প্রকাশ্যে দিবালোকে হত্যার ঘটনার সাথে সরাসরি জড়িত এই ৪ জন, আসামীকে এস আই হাসান সুমন, এস আই সাব্বির, এ এস আই সামাদ, এ এস আই জাবেদ ও ফোর্স সহ আসামী ১। জব্বার @ জয় (১৯) ২। আলামীন (২০) ৩। সুমন (২৮) ৪। আরমান (১৯) দের ঘটনা ঘটাইবার ০৩ ঘণ্টার মধ্যে অভিযান পরিচালনা করিয়া গ্রেফতার করেন টঙ্গী পশ্চিম থানার পুলিশ। ১নং আসামী জব্বার জয় এর দেওয়া তথ্যমতে আপন কে হত্যার জন্য ব্যবহৃত রক্তমাখা সুইচগিয়ার ধারালো অস্ত্র উদ্ধার ও জব্দ করেন।

১নং আসামী জব্বার জয় বিজ্ঞ আদালতে ঘটনা শিকার করলে বিজ্ঞ আদালত আসামীদের কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি রেকর্ড করেন।

এই অভিযানে সরাসরি, জনাব মোঃ ইলতুৎমিস স্যার, জনাব মোহাম্মদ শাহাদাত হোসেন এডিসি দক্ষিণ, জনাব মোঃ আশরাফুল আলম পিপিএম, এসি দক্ষিণ, জনাব মোঃ এমদাদুল হক ওসি টঙ্গী পশ্চিম থানা গাজীপুর মহানগর গাজীপুর, স্যারদের সঠিক নির্দেশনা, তথ্য ও প্রযুক্তি, কঠোর পরিশ্রমের মাধ্যমে এই অভিযান সফলতা অর্জন করেন বলে জানিয়েছেন টঙ্গী পশ্চিম থানার এস আই হাসান সুমন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..