শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

বাঘায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ১৭ অক্টোবর, ২০২০
  • ২২৮ বার পঠিত

এ আই র‌বি, রাজশাহী ব্যুরো:
রাজশাহীর বাঘায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে। বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম বলে অভিমত সাধারণ মানুষের।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে নারী ধর্ষণ ও নির্যাতন, জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে ফলে আইন প্রয়োগকারী সংস্থা অপরাধ নির্মূলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে পারবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বাঘা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা সাধারণ জনতা সহ অনেকেই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..