বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

সুজানগর পৌর শহরে অগ্নিকাণ্ড

শেখ রুবেল আহমেদ সুজানগর উপজেলা প্রতিনিধি, পাবনা:
  • Update Time : বুধবার ১৪ অক্টোবর, ২০২০
  • ২১৯ বার পঠিত

শেখ রুবেল আহমেদ সুজানগর উপজেলা প্রতিনিধি, পাবনা:

পাবনার সুজানগর পৌর শহরে মঙ্গলবার দিবাগত রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। আগুনে শহরের ৮টি দোকান এবং দোকানে থাকা মালামাল ও নগদ টাকা পুড়ে প্রায় ২কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের দাবি।

সুজানগর থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা জানান, রাত দেড়টার দিকে বাজারের মোকাদ্দেস আলীর পেট্রোলের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। দমকল বাহিনীর সদস্য এবং স্থানীয় লোকজন ধারণা করছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। প্রায় আড়াই ঘন্টা ব্যাপি চলা এ অগ্নিকাণ্ডে উক্ত মোকাদ্দেস আলীর ১টি, রিয়াজ মোল্লার ১টি, টিপু মন্ডলের ৩টি, জিলাল শেখের ১টি, সুমন খার ১টি এবং রফিক মন্ডলের ১টিসহ মোট ৮টি টিনসেড দোকান এবং দোকানে থাকা নগদ ১লাখ ১০ হাজার টাকা এবং অন্যান্য মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়। খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনীসহ পাবনা ও বেড়ার ৩টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল বাহিনী পাবনার উপ-সহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন দমকল বাহিনীর ৩টি ইউনিটের সদস্যরা রাতের অন্ধকারে জীবনের ঝুঁকি নিয়ে প্রাণপণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রওশন আলী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাট পরিদর্শন করেছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..