সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

অভয়নগরে শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

মোঃ কামাল হোসেন, অভয়নগর যশোর থেকেঃ
  • Update Time : মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০
  • ১১৫৭ বার পঠিত

মোঃ কামাল হোসেন, অভয়নগর যশোর থেকেঃ

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড, (বোরহানের ভাটা এলাকায়) ১১ বছর বয়সি এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিশু ৪র্থ শ্রেনীর ছাত্রী।

শিশুর পরিবার সূত্রে জানা যায়,০৯।১০।২০ তারিখ রোজ শুক্রবার সন্ধায় তাদের ছাগল খুজে পাচ্ছিল না, এ সময় তাদের শিশু কন্যা ছাগোল খুঁজতে গেলে একই এলাকার মৃত আব্বাস সরদারের ছেলে ফারুক @ টেরা ফারুক (৫৫) তাকে ছাগল বাগানে ভেতর আছে বলে সেখানে নিয়ে যায়, অতপর তাকে বাগানে নিয়ে ধর্ষনের উদ্দেশ্যে তার মুখ চেঁপে ধরে তার পাজামার বন খুলতে চেষ্টা করলে মেয়েটি তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে দৌড়ে বাসায় চলে এসে ঘটনাটা তার পরিবারকে জানায়।

এ বিষয় মেয়েটির পিতা কাসেম উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা বেগম কে অবহিত করে বিচার দাবী করলে আসামী উপস্হিত না হলে গত রবিবার তিনি ও তার স্ত্রী লাকি বেগম অভয়নগর থানায় যেয়ে একটা লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, মেয়েটির বাবার মুখে অভিযোগ শুনে তার মেয়ের কাছে বিষয়টা নিশ্চিত হয়েছি। ঘটনার পর থেকে ফারুক গাঢাকা দিয়েছে।

এ বিষয়ে অভয়নগর থানার ওসি তাজুল ইসলামের সাথে মুঠো ফোনে যোগাযোগ করতে না পেরে থানার বকসি সেলিমের মুঠোফোনে এ বিষয় জানতে চাইলে তিনি জানান, এ ধরনের কোন অভিযোগ এসেছে বলে তার জানা নেই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..