শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

মুন্ডুমালা ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, রাজশাহীঃ
  • Update Time : মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৫৪ বার পঠিত

সারোয়ার হোসেন, রাজশাহীঃ

রাজশাহীর তানোর মুন্ডুমালা পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। (১৩ অক্টোবর) মঙ্গলবার বিকেলে চুনিয়া পাড়া মাদ্রাসা মাঠে ২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভায় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মুন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট গোলাম মোস্তফা। বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর আমির হোসেন আমিন, আওয়ামী লীগ নেতা স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর নাহিদ হোসেন, মুন্ডুমালা পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিল মোস্তাফিজুর রহমান, যুবলীগ নেতা সিজার,তপন ও উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..