বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

বাফুফে নব নির্বাচিত কমিটির সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:
  • Update Time : সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ৩২৮ বার পঠিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সম্মানীত সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিনের নেতৃত্বে বাফুফের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি গতকাল ১২ অক্টোবর দুপুর ২ ঘটিকার সময় ধানমন্ডিস্থ ৩২ নং সড়কে অবস্থিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এদিকে সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিন বলেন,
আজকে আমি দশ বছর ধরে সাউথ এশিয়ান এর প্রেসিডেন্ট স্যারকেল, বাংলাদেশ স্বাধীন করে দিয়েছেন বলেই তো হতে পেরেছি। তো আমরা উনার কাছে কৃতজ্ঞ যে একটা দেশ স্বাধীন করে দিয়ে গেছে এবং আমরা এখনে এসেছি মোনাজাত করেছি, বঙ্গবন্ধু ও উনার পরিবারকে আল্লাহ জেন জান্নাতবাসী করেন।

এদিকে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, বঙ্গবন্ধু পরিবারের আদর্শকে ধারণ করে ফুটবলকে এগিয়ে নেয়ার কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবাহনীর প্রতিষ্ঠাতা শেখ কামালের বড় বোনই নয় নিজেও একজন আবাহনীর প্রতিষ্ঠাতা সদস্য মধ্যে অন্যতম, সেই হিসেবে আমরা তার এই ক্রীড়ামোদী পরিবারের সকল গল্প ও সকল যে অবদান, স্মরণ করলে আমরা অনুপ্রেরণা পাই। এবং আমরা চাই যে তাদের আদর্শকে ধারণ করে আমাদের দেশে ক্রীড়াঙ্গনের এবং বিশেষ করে ফুটবলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি।

এদিকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুস সালাম মুর্শেদী বলেন দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশকে শক্ত অবস্থানে নিয়ে যাবার মূল লক্ষ্য তাদের। তিনি আরো বলেন, আমরা যে যে জায়গা গুলোতে কাজ করতে পারিনি সেই কাজগুলো করে ফুটবল উন্নয়ন না, ফুটবলকে আরও সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের বড় কাজ এবং দক্ষিণ এশিয়া শক্তিশালী অবস্থান করা হবে আমাদের মূল লক্ষ্য।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..