বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

সাংবাদিক জসিম বাঁচতে চায়

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
  • Update Time : রবিবার ১১ অক্টোবর, ২০২০
  • ৩৫৭ বার পঠিত

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:

বিগত প্রায় দেড় মাস যাবত কিডনী রোগসহ আরো অজ্ঞাত রোগে ভূগছেন আলীকদম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ ও বর্তমান সাংগঠনিক সম্পাদক মো. জসিম সরোয়ার। ১৯৯৮ সাল থেকে বিভিন্ন আঞ্চলিও জাতীয় দৈনিক পত্রিকায় কাজ করছেন।

বর্তমানে তিনি দৈনিক পাহাড়ের আলো পত্রিকায় কাজ করছেন। একই সাথে আলীকদম উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের প্রিয় মুখ জসিম সরোয়ার। সাংবাদিকতার পাশাপাশি একটি কম্পিউটার দোকান নিয়ে পরিবারের ভরণ পোষণ চালিয়ে আসছেন তিনি।

সীমিত আয়ে তিন সন্তানের সংসার কোন রকম চলে যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই দেড় মাস পূর্বে শরীরে রক্ত শুন্যতা দেখা দেয় তার। এর পর থেকেই নানা উপাসর্গ। পর পর দুই বার তিনি স্মৃতিশক্তি হারিয়েছেন। প্রথম দফায় সাত দিন এবং ২য় দফায় তিন দিন। কাউকে চিনতেই পারতেননা চির হাস্যোজ্জল জসিম সরোয়ার।

শেষমেশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, জমজম হাসপাতাল, সেভরন এবং পার্ক ভিউসহ বিভিন্ন হাসপাতাল থেকে তিনি চিকিৎসা নিয়েছেন। কোন রোগই শনাক্ত করতে ব্যর্থ হয়েছেন চিকিৎসকরা। বর্তমানে স্বাভাবিক ভাবে কথাও বলতে পারছেননা জসিম সরোয়ার। জসিম সরোয়ার বাঁছতে চায়। তার চিকিৎসায় মানবিক সহায়তার আবেদন জানিয়েছেন তার পরিবার।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..