বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

শাহজাদপুরে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জঃ
  • Update Time : শুক্রবার ৯ অক্টোবর, ২০২০
  • ২১৩ বার পঠিত

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চরাচিথুলিয়া নতুন বাজারের উত্তরে বাঘাবাড়ি-নিমাইচরা বাঁধের পাশের বড়ালনদীর তীর থেকে পুলিশ শুক্রবার ভোর রাতে এক অজ্ঞাত যুবকের (৩৫) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে।

এ বিষয়ে এলাকাবাসি জানায়, লাশ প্রাপ্তিস্থানের অদূরেই প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। তাই তাদের ধারণা দূর থেকে আগত ওই যুবকের সাথে জুয়ার টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জের ধরে জুয়ারীরা তাকে হত্যার পর লাশ পানিতে ফেলে দিয়েছে। এরপর লাশের শরীরে পঁচন ধরায় তা ওই স্থানে ভেসে উঠে বালুচরে আটকা পড়েছে। মাছ ধরা জেলেরা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি (তদন্ত) মো: ফজলে আশিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, নেভি ব্লু রং এর থ্রি-কোয়াটার প্যান্ট পরা লাশটি উপর হয়ে নদীতীরের বালুচরে পড়ে ছিল। তার শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। লাশের শরীরে পঁচন ধরায় এটি হত্যা না অন্য কোন ঘটনায় মারা যাওয়া তা সঠিক ভাবে বোঝা যাচ্ছে না। তাই ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব নয়। ময়নাতদন্তর রিপোর্ট হাতে পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..