বুধবার, ১২ মে ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

লোহাগড়ায় আটক ৮ জুয়াড়ি

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টার:
  • Update Time : মঙ্গলবার ৬ অক্টোবর, ২০২০
  • ১৫৪৫ বার পঠিত

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টার:

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপদাহ গ্রামের সুইচগেট এলাকায় জুয়া খেলার সময় ৮ জুয়ারীকে নগদ ২৯৬০ টাকাসহ জুয়ার সারঞ্জাম ২সেট তাস জব্দ করে লোহাগড়া পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় যে, সোমবার (৫ অক্টোবর) রাত ১০ টার দিকে লোহাগড়া থানার উপ-পরিদর্শক এসআই(নিঃ) মোঃ মাহ্ফুজুল হক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কাশিপুর ইউনিয়নের ধোপদাহ গ্রামের সুইচগেট এলাকার একটি পরিত্যক্ত বাড়ীতে কিছু জুয়াড়ি টাকার বিনমিয়ে তাস খেলছে।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই মাহফুজ তার সঙ্গীয়ও ফোর্সদের সাথে নিয়ে উক্ত বাড়ি ঘেরাও করে মোঃ ওসমান শেখের ছেলে মোঃ ইলাহী শেখ (২৮), মৃত মকবুল শেখের ছেলে মোঃ জালাল শেখ (৪৮), আমানত মল্লিকের ছেলে মোঃ চাঁন মিয়া মল্লিক (৪৮), মৃত মোঃ আরাফ শেখের ছেল মোঃ আলমগীর শেখ(২৯), মোঃ লুৎফর রহমান শেখের ছেলে মোঃ রতন শেখ (৩২), সকলের গ্রাম ধোপাদাহ, ও মৃত নিজাম শেখের ছেলে রিপন শেখ(২৮), মৃত খায়ের শেখের ছেলে মোঃ আলিম শেখ (৩০), মোঃ নূর মিয়ার, ছেলে মোঃ চুন্নু মোল্যা (৩৩), সকলের গ্রাম চোরখালী, থানা-লোহাগড়া, জেলা- নড়াইল। উক্ত স্থান থেকে হাতেনাতে আসামীদের গ্রেফতার করে থানা হেফাজতে রাখা হয়।

সেখানকার স্থানীয় লোকজন গোপন সূত্রে জানাযে,উক্ত আসামীরা দীর্ঘদিন ধরে ধোপাদাহ, বাহিরপাড়া এলাকাসহ বিভিন্ন এলাকায় ভাড়ায় জুয়া খেলে আসছিল এছাড়া জুয়াসহ নানা অসামাজিক কর্মকান্ডে অতিষ্ঠ স্থানীয় সচেতন মহল এ বিষয়ে পুলিশের উপ-পরিদর্শক এসআই(নিঃ) মোঃ মাহ্ফুজুল হকে বিষয় টা জানালে তিনি তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এ বিষয়ে এসআই মাহফুজুল হক বলেন নড়াইল পুলিশ সুপারের নির্দেশক্রমে থানা পুলিশ জিরো টলারেন্সে, আসামীদের ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..