মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

মেছড়ার রুপসায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • Update Time : মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮২ বার পঠিত

মাদরাসা ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রুপসা গ্রামে। মাদরাসা ছাত্রী রুপসা গ্রামের মোঃ সাইফুল ইসলামের মেয়ে। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে।
স্থানীয়রা জানান, রুপসা গ্রামের মনজুরুল ইসলামের ছেলে মোঃ মাহমুদুল ইসলামের সাথে প্রতিবেশী মাদরাসার ছাত্রীর সাথে দীর্ঘদিন ধরে প্রেম বিনিময় চলছিল। গত ১৪ সেপ্টেম্বর মাদরাসার ছাত্রীর পরিবার অন্যত্র বেড়াতে গেলে এই সুযোগে ধর্ষক রাতের অন্ধকারে মাদরাসা ছাত্রীকে ডেকে তুলে ঘরে ঢুকে জোরপুর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ধর্ষিতার পবিরার এলাকার চেয়ারম্যান ও স্থানীয় মাতব্বরদের নিকট বিচার প্রার্থী হলে একই এলাকার সাবেক ও বর্তমান দুই ইউপি চেয়ারম্যানের (বিএনপি-আওয়ামী লীগ) ঠেলাঠেলিতে ধর্র্ষিতা ন্যায় বিচার পেতে ব্যর্থ হয়। ধর্ষিতার পরিবার বিচার না পেয়ে অবশেষে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।
এ বিষয়ে মেছড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মজিদ মাস্টার জানান, ছোট একটি এলাকায় দুটি সমাজে বিভক্ত হওয়ায় কোন সমস্যা সমাধান করা সম্ভব নয়। আমি উক্ত ঘটনাসর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির শাস্তির দাবি করছি।
ধর্ষিতার বিচার না হওয়ায় এলাকাবাসির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। যেকোন সময়ে উভয়ের মধ্যে বড় ধরনের সংঘর্ষের সম্ভবনা রয়েছে বলে জানা যায়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..