শনিবার, ০২ Jul ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সাপাহারে ১কেজি ৬শ গ্রাম গাঁজা, ৭ বোতল ফেন্সিডিল ও নিয়মিত মামলায় আটক-৫

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৪ বার পঠিত

নওগাঁর সাপাহারে ১কেজি ৬শ গ্রাম গাঁজা, নিয়মিত মামলা সহ ৫জনকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে সোমবার রাত ১০টা দিকে এসআই মোস্তাফিজুর নেতৃত্বে সাপাহার ইউনিয়নের করলডাংগা গ্রামের কমির উদ্দীনের ছেলে বেলাল (৪১) ও তার স্ত্রী মাসুদা (৩৮) এবং শিরন্টি ইউপি’র ফুটকইল গামের তছির উদ্দীর মেয়ে নার্গিস (৩২) কে সাত বোতল ফেন্সিডিল সহ তাদের গ্রেফতার করা হয়েছে।

ঐরাতেই গোপন সংবাদের মাধ্যমে এসআই নয়ন কুমার গাঁজা সহ শ্রীধরবাটি গ্রামের আ:হাই এর ছেলে দেলোয়ার (৪০)কে গ্রেফতার করে।

একই সময়ে এসআই মানিকের সংগীয় ফোর্স সহ গোয়ালা ইউনিয়নের হুজরাপুর (ফেপরাডাংগা) মৃত শের মোহাম্মদ ছেলে ইয়ারমোহাম্মদ (৫২) বাড়ির পিছন থেকে ১ কেজি ৬ শ গ্রাম উদ্ধার করে তারা। তবে আসামী পলাতক রয়েছে বলেও জানাগেছে।

অপরদিকে এক কলেজ শিক্ষার্থী কে বেধড়ক মারপিটের অভিযোগের কারনে এসআই সাম মোহাম্মদ সাপাহার ইউনিয়নস্থ উচাডাংগা গ্রামের ইসমাইলের ছেলে গোলাম রাব্বানী(২২)নাম একজন আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে সাপাহার থানা ওসি (তদন্ত) আল মাহমুদের সাথে কথা হলে তিনি বলেন মাদক সহ পাচঁ জন আকট করা হয়েছে। একজন পলাতক আসামীকে ধরার তৎপরতা অব্যাহত রয়েছে। সকল আসামীকে নিয়মিত মামলা শেষে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..