মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

আলীকদমে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত

আবদুর রহমান, আলীকদম,বান্দরবান,চট্টগ্রাম:
  • Update Time : সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২২২ বার পঠিত

বান্দরবনের আলীকদম উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সুযোগ্য কন্যা এবং গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে আলীকদম উপজেলা দলীয় কার্যালয়ে মুল অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোল, কেক কাঠা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, বিশেষ প্রার্থনা করা হয়।

এমতাবস্থায়,আলীকদম উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী অংঙ্গ সংগঠন এবং সমমনা বিভিন্ন সংগঠন এসব কর্মসূচির আয়োজন করে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ জামাল উদ্দীন এমএ সিনিয়র সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগ আলীকদম, সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক এম কফিল উদ্দীন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন বিএসসি।

আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন -আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু ধুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ১নং সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন বিএ, ৩নং নয়াপড়া ইউপি চেয়ারম্যান ফোগ্য মার্মা, ২নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান,সাতুল বড়ুয়া,সভাপতি উপজেলা শ্রমিক লীগ আলীকদম, আব্দুল মতিন মেম্বার সভাপতি কৃষকলীগ আলীকদম উপজেলা, এনুছা মার্মা মহিলা আঃ লীগ,২নং চৈক্ষ্যং ইউপি সভাপতি উনুমং মার্মা আলীকদম উপজেলার অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

এই সময়, আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে বাংলাদেশ সবক্ষেত্রে এগিয়ে যাবে। এদেশের মানুষ বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচবে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..