বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

নওগাঁর মান্দায় ভাই ও ভাতিজার হাতে চাচা খুন: আটক ২

মোঃ ওয়াশিম রাজু, নওগাঁ :
  • Update Time : সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৫ বার পঠিত

মোঃ ওয়াশিম রাজু, নওগাঁ :

নওগাঁর মান্দায় দীর্যদিন থেকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে বয়েজ উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

গতকাল ২৭শে সেপ্টেম্বর রোববার বেলা ১টার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের চকগৌরী সোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বয়েজ উদ্দিন ওই গ্রামের মৃত জেহের আলীর ছেলে। ঘটনায় হাবিবুর রহমান (৬৫) ও সুলতান (৩০) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত বয়েজ উদ্দিনের সঙ্গে ভাই হাবিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।যা গ্রাম্য আদালত পর্যন্ত গড়াই। প্রত্যক জায়গায় বয়েজ রায় পাবার পরও মানতে নারাজ হাবিবুর। একই বিরোধের জের ধরে রোববার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে বৃদ্ধ বয়েজ উদ্দিনকে বাড়িতে ঢুকে সজোরে আঘাত করেন আটক ভাতিজা সুলতান ও হাবিবুর রহমান সহ অন্যানোরা । এতে বয়েজ উদ্দিন জ্ঞান হারিয়ে ফেলেন।

নিহতের ছেলে মামুন জানান, স্থানীয়দের সহায়তায় বাবা বয়েজ উদ্দিনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, প্রতিপক্ষরা বাবাকে খুন করে হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সুলতান ও হাবিবুর নামে দুইজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..