মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

আকাশ রহমান, ঠাকুরগাঁও সংবাদদাতাঃ
  • Update Time : সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৯ বার পঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানাধীন ঢোলার হাট ইউনিয়নের ধর্মপুর ( কুন্জমহন পারা) এক যুবক টাংগন নদীতে মাছ ধরতে গেলে নিখোঁজের ঘটনা ঘটে।

ঘটনা স্থলে গিয়ে দেখা যায়, নিখোঁজ রিপন (২৬) টাংগন নদীর পার্শবর্তী গ্রামের শ্রী নগেন চন্দ্র বর্মনের পুত্র। দুপুর ২ টায় বাসা থেকে জাল সহ বের হয় টাংগন নদীতে মাছ ধরার উদ্দেশ্যে ও ২ঃ৩০ মিনিটে ডুবে নিখোঁজ হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, ২১ নং ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর (কুন্জমহন পারা) বাসিন্দা নগেন চন্দ্র এর এক মাত্র ছেলে দুই সন্তানের জনক নিখোঁজ রিপন (২৬) টাংগন নদীতে মাছ ধরতে গিয়ে হাতে জাল বাধা থাকা অবস্থায় ডুবে যায় এবং ডুবে যাওয়ার পরে নিখোঁজ হয়।

এ বিষয় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান বলেন, সাংবাদিকদের বলেন, নদীতে পানি বেশি হওয়ায় উদ্ধার কাজে রংপুর ডুবুরি স্টেশন কে জানানো হয়েছে তারা আসলে উদ্ধার কাজ শুরু হবে। ২১ নং ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল বলেন, আজ দুপুর দুই টা ত্রিশ মিনিটে রিপন চন্দ্র এর নদীতে ডুবে যাওয়া খবর শুনে আমি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কে ফোন করি এবং রুহিয়া থানায় ফোনে বিষয় টা অবগত করি,সাথে আমিও ঘটনা স্থলে আসি। উল্লেখ, রিপোর্ট লিখা পর্যন্ত নিখোঁজ রিপনকে উদ্ধার করা হয়নি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..