বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ভোলা ২ আসনের এমপি

মোঃ সাইফুল ইসলাম আকাশ, নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩৭ বার পঠিত

২৮ই সেপ্টেম্বর রোজ সোমবার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ভোলা ২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল।

শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।তিনি বলেন ‘সুন্দর বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনার রাজনৈতিক ও প্রশাসনিক সিদ্ধান্তগুলোর সাফল্য কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তাঁর জন্মগ্রহন করেন।

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ কন‍্যা শেখ হাসিনা। বর্তমানে আপন ভাই বোনদের মধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা ছাড়া কেউই জীবিত নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হন।

১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্বে আসেন শেখ হাসিনা। ১৯৯৬ সালে তাঁর নেতৃত্বে জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেন শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনাই একমাত্র নেতা। তার আদর্শ ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। নেতৃত্ব গুণের কারণে তিনি আজ বিশ্ব নেতাদের কাতারে চলে গেছেন।’

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনও বিকল্প নেই বলেও উল্লেখ করেন ভোলা ২ আসনের সংসদ সদস‍্য আলী আজম মুকুল।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..