মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর চাচিমার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ

মোঃ শাহীন হাওলাদার, বাগেরহাট জেলা প্রতিনিধি:
  • Update Time : রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৯ বার পঠিত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা রিজিয়া নাসেরের সুস্থতা কামনায় বাগেরহাটের শরণখোলা উপজেলা বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শরণখোলা উপজেলা বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের পক্ষ থেকে রবিবার আসর বাদ রায়েন্দা বাজার বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের প্রধান কার্যলায়ে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন –
শরনখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এম এ রশিদ আকন, সাবেক সহ সভাপতি এম সাইফুল ইসলাম খোকন, বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের ঢাকা মহানগর শাখার সভাপতি আব্দুল হক হায়দার,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন,সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুস সোবহান মুন্সী,সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কৃষক লীগের সভাপতি এম ওয়াদুদ আকন , বীর মুক্তিযোদ্ধা এম আফজাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আকন আলমগীর,২ নং খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল কবির কিসলু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ জিয়াউল হাসান তেনজিন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ হাসান হাওলাদার সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ,তাতীলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের ঢাকা মহানগর শাখার সভাপতি আব্দুল হক হায়দার জানান, জননেতা শেখ হেলাল উদ্দিনের মা বার্ধক্যজনিত কারনে অসুস্থ হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেজন্য মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাগেরহাট ৪ আসনের সাংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

রায়েন্দা বড় মসজিদের ইমাম মাওলানা মোঃ মনিরুজ্জামানের পরিচালনায় এই দোয়া অনুষ্ঠিত হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..