মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের সহযোগিতায় অসহায় বৃদ্ধা ঝরি বেওয়া পেলো ত্রান

আকাশ রহমান, ঠাকুরগাঁও সংবাদদাতাঃ
  • Update Time : রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬০ বার পঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানাধীন ২১ নং ঢোলার হাট ইউনিয়নের ৯ নং ওয়ার্ড (বড়দেশ্বরী) অসহায় শারিরিক অচল বৃদ্ধা ঝরি বেওয়া কে স্থানীয় সাংবাদিকের উদ্যোগে চেয়ারম্যান এর সহোযোগিতায় ১০ কেজি করে দুইটি ২০ কেজি চাল ও আলু ডাল এবং হাতে দুইশত টাকা ত্রাণ সামগ্রী স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বাড়িতে পৌছে দিলো দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার রুহিয়া (ঠাকুরগাঁও) সংবাদদাতা আকাশ রহমান।

এলাকা বাসী সূত্রে জানতে পেরে ছুটে চলে যায় গণমাধ্যমকর্মী আকাশ রহমান সেই বৃদ্ধা ঝরি বেওয়ার বাড়ি।
সেই খানে গিয়ে জানতে পারে, দীর্ঘদিন ধরে বৃদ্ধা ঝরি বেওয়া( ৯০) পঙ্গু হয়ে বিছানায় সজ্জাগত ও তার এক মাত্র উপার্জনকারী রুবেল (২৬) নাতি দীর্ঘ প্রায় এক বছর যাবৎ ব্যক্তিগত মামলায় জেল হাজতে রয়েছে। স্ত্রী ও তিন সন্তান মোট পাঁচ জন সদস্য নিয়ে বিপাকে পড়ছে রুবেল এর স্ত্রী আমেনা আকতার।

গণমাধ্যমকর্মীকে আমেনা জানান, আমি এতগুলো এতো গুলো সদস্যর খাওয়া, ভরনপোষণ নিয়ে অনেক কস্টে আছি, তার পরে আমার শাশুড়ী দীর্ঘদিন ধরে বিছানায় সজ্জাগত কিন্তু আমার এক মাত্র উপার্জন কারী স্বামীর দীর্ঘ দিন ধরে জেলখানা থাকায় আমাদের উপার্জন করার কেউ নেই, এতো গুলো সদস্যকে নিয়ে খুব বিপাকে আছি অনেক সময় খায় আবার অনেক সময় না খেয়ে থাকতে হয় তার উপরে আর আমার শাশুড়ী ওষুধ কিনার টাকা।

এ কথা শুনার পরে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিনিধি ২১ নং ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মলের সাথে যোগাযোগ করলে আর এই বিষয় জানালে তিনি নিজস্ব অর্থায়নে ২০ কেজি চাল ও আলু ডাল সাংবাদিকের মাধ্যমে প্রদান করেন, উক্ত ত্রাণ সামগ্রী নিয়ে সাংবাদিকদয় স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সেই বৃদ্ধার বাড়িতে গিয়ে ত্রান সামগ্রী বিতরণ করেন|

এ সময় স্থানীয় নেতা কর্মীর মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান এর প্রতিনিধি শান্ত কুমার দাশ|

আরও উপস্থিত ছিলেন মোঃ নাজির হোসেন সভাপতি ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ, রঞ্জিত কুমার বম্মর্ন সাধারণ সম্পাদক ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মিজানুর রহমান ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ প্রমুখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..