সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান তাড়াশে উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন জহুরুল ইসলাম তাড়াশে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার রোগীরা

তাড়াশে সুদখোর হেলালের বিরুদ্ধে মানববন্ধন

শাহীন মিয়া, বিশেষ প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৮২ বার পঠিত

সিরাজগঞ্জ তাড়াশে মহিষলুটি বাজারে হাইওয়ে রোডে রবিবার সকাল ১১ টায় দুর্নীতিবাজ মাদক চোরাকারবারি চেক জালিয়াতি সুদখোর হেলালের বিরুদ্ধে অত্র এলাকার জন সাধারন ও ভুক্তো ভুগিরা মানববন্ধন করেন।

মানববন্ধনে মোঃ- আক্তার মাষ্টার (৪৮) বলেন, দুর্নীতিবাজ, মাদক চোরাকারবারি, চেক জালিয়াতি, সুদখোর মোঃ হেলাল উদ্দিন, পিতা মৃত মোজাম্মেল হক, গ্রামঃ ঘরগ্রাম, এই হেলালের কারনে অত্র এলাকার মানুষ আজ ধ্বংস,অতিস্ট।

তিনি আরো জানান যে, সুদের টাকা না দিতে পারায় অনেকের জায়গা জমি বে-দখল করে নেওয়া হয়।

হেলাল সম্পর্কে এলাকাবাসীরা বলেন, কিছু দিন আগে এই হেলাল মিলন সিনেমা (তাড়াশ) হলের টিকিট চেকার ছিলেন, আর এখন তিনি কোটি কোটি টাকার মালিক। মহিষলুটি বাজারে তার দুটি মার্কেটও রয়েছে।

তিনি মোঃ- মিজান মাষ্টরের বিরুদ্ধে ৯০ লক্ষ্য টাকার চেক জালিয়াতি মামলা করেন সিরাজগঞ্জ কোর্টে।

ভুক্তভোগী মোঃ- খালেক বি,এস,সি (৪২) বলেন, হেলালের ৫ লক্ষ সুদের টাকা নিয়ে আমাকে ৩৫ লক্ষ টাকা দিতে হয়েছে। জার জন্য আমি আজ ঘরবাড়ি ছাড়া।

অত্র এলাকাবাসী দুর্নীতিবাজ মাদক চোরাকারবারি চেক জালিয়াতি সুদখোর হেলালের সঠিক বিচার চায়।

আরও অভিযোগ পাওয়া যায়, এই হেলাল মিলন সিনেমা (তাড়াশ) হতে নগদ ৬৫,০০০/- টাকা নিয়ে পলাতক হয়েছিল।

এই বিষয়ে অভিযুক্ত হেলালের সাথে যোগাযোগ করা চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নাই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..