শনিবার, ০২ Jul ২০২২, ০২:৪০ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

হাটখালি ইউনিয়ন নির্বাচনের ফিরোজ আহমেদ খানের নির্বাচনী আলোচনা ও পথসভা

সুজানগর উপজেলা প্রতিনিধি:
  • Update Time : রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৮ বার পঠিত

রেজাউল করিম রুবেলঃ পাবনা সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের নির্বাচনী প্রচারণা ও পথসভা করেছেন ফিরোজ আহমেদ খান। এসময় ফিরোজ আহমেদ খান তার বক্তব্যে বলেন হাটখালি ইউনিয়ন একটি অনুন্নত এলাকা এলাকার অধিকাংশ মানুষ দারিদ্র্যসীমার নিচে বসবাস করেন কিন্তু দীর্ঘদিন এই অঞ্চলের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে বিভিন্ন সময় চেয়ারম্যানের দায়িত্ব থাকা বিভিন্ন মহল। অধিকাংশ সময় তাদের ন্যায্য অধিকার থেকে বারবার তাদেরকে বঞ্চিত করেছে। ফিরোজ আহমেদ খান বলেন তিনি যদি চেয়ারম্যান হতে পারেন তাহলে হাটখালি ইউনিয়নের মানুষের আর ভাতার কার্ড ও চাউলের কার্ডের জন্য দুর্নীতিবাজদের কাছে গিয়ে ধন্য ধরতে হবে না যাচাই-বাছাই করে প্রকৃত গরিব ও অসহায় মানুষের ন্যায্য অধিকার ফিরিয়ে দেয়া হবে ইনশাআল্লাহ।তিনি আরো বলেন সরকারি বাজেট যতটুকু আছে তা থেকে তিনি তাঁর ব্যক্তিগত ফান থেকে প্রত্যেক বছরে একটা বড় অংক টাকা হাটখালি ইউনিয়নের অসহায় মানুষের কল্যাণে তিনি দান করে দেবেন যাতে হাটখালি ইউনিয়নের মানুষের আর কোন কষ্ট না হয় সাধারণ মানুষ যাতে সঠিকভাবে তাদের জীবন-যাপন করতে পারেন। তিনি আরো বলেন তিনি ইতিমধ্যেই হাটখালি ইউনিয়নের অধিকাংশ রাস্তাঘাটের তার সাধ্যমত মেরামতের চেষ্টা করেছেন এবং তিনি যদি চেয়ারম্যান হতে নাও পারেন তিনি তার এই উন্নয়ন অব্যাহত রাখবেন এবং সবসময় গরীব দুঃখী মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবেন।

এসময় আরো বক্তব্য রাখেন পাবনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি সালাউদ্দিন টিটু।
হাটখালি ২ নং ওয়ার্ডের হাটখালী আওয়ামীযুলীগের সাধারণ সম্পাদক মোঃ খোকন শেখ।

হাটখালি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃ বাবু।
ও ৩ নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ নেতা রুবেল হোসেন সুজানগর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশনের দপ্তর সম্পাদক মোঃ সৌরভ শেখ।
এছাড়াও অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই পথসভা এবং রাজনৈতিক বিষয়ক আলোচনায় বক্তব্য রাখেন এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..