সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

News Headline :
তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান তাড়াশে উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন জহুরুল ইসলাম তাড়াশে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার রোগীরা

চাঁপাইনবাবগঞ্জে প্রেমের জেরে প্রান হারালো ১৩ বছরের এক তরুনী

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের দারিয়াপুর এলাকার মাহজনপাড়ায় আসিফা নামে এক তরুণী (১৩) বিষ খেয়ে আত্মহত্যা করেছে।মৃত তরুনী সাদিকুল ইসলামের মেয়ে।

স্হানীয় সুত্রে জানা যায় একই পাড়ার তহিদুল ইসলামের ছেলে আব্দুল বাশির(২০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল আসিফার।কিছু দিন পূর্বে আসিফার ঘরে বাশির জোরপূর্বক ঢুকে তোমাকে বিয়ে করব আমি বলে আসিফাকে ধর্ষন করে। মেয়ের মা বুঝতে পেরে দরজা আটকিয়ে রেখে ছেলের বাবা তহিদুল ইসলামকে বিষয়টি অবহিত করেন। প্রেমঘটিত বিষয়ে ২দিন আগে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর বাসায় শালিস হয়েছিলো শালিসে উপস্থিত ছিলেন কাউন্সিলর মতিউর রহমান (মটন), সদুহাজী, আকবর, মাহাতাব, আসিফার পরিবার এবং বাশিরের পরিবার কিন্তু শালিসে বাশিরের অনুপস্থিতে শালিস করা হয় শালিসে বাশিরকে ৭২হাজার টাকা জরিমানা করা হয় সেখানে আসিফা বলেন এই শালিস আমি মানিনা আমি বাশিরকে না পেলে আত্মহত্যা করব। কাউন্সিলর মতিউর রহমান (মটন) আসিফার পরিবারের হাতে ৬০হাজার টাকা তুলে দেন কাউন্সিলর, কিন্তু আসিফা এই শালিস মানতে না পারায় প্রেমে সফল না হওয়ায় আজ শুক্রবার(২৫ সেপ্টেম্বর)আনুমানিক সকাল সাড়ে আটটায় আসিফা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন দ্রুত আসিফাকে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করায়।পরক্ষনে বিকাল ৪টায় মারা যায় আসিফা। মূত আসিফার মরদেহ ময়না তদন্তের জন্য রাতে সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানায়,সদর থানায় এ মর্মে একটি মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..