শনিবার, ০২ Jul ২০২২, ০১:৪২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

রিপন খাঁন এর সঙ্গীতায়োজনে নতুন গানে মাহতিম সাকিব

যাযাবর পলাশ, বিনোদন ডেস্কঃ
  • Update Time : শুক্রবার ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪০ বার পঠিত

দেশের স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব গুণী সঙ্গীত পরিচালক ও জিংগেল সম্রাট রিপন খাঁন এর সুর ও সঙ্গীতায়োজনে নতুন দুটি গান গাইলেন এই সময়ের তরুণ প্রজন্মের দারুণ আলোচিত কণ্ঠশিল্পী মাহতিম সাকিব। ‘ও প্রিয়া রে’ এবং ‘একা একা’ শিরোনামের নতুন এই দুটি গানেরই গীতিকথা লিখেছেন গীতিকবি সিয়াম সরকার জান।

নিজের মনমাতানো গায়কী দিয়ে ইতিমধ্যেই দেশের তরুণ প্রজন্মের কাছে দারুণ জনপ্রিয় মাহতিম সাকিব। সেই ধারাবাহিকতায় নিয়মিত নতুন নতুন গান উপহার দিয়ে চলেছেন মেধাবী এই তরুণ গায়ক। মাহতিম সাকিবের গাওয়া নতুন এই গান দুটি খুব শীঘ্রই মিউজিক ভিডিওসহ দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এর ব্যানারে প্রকাশিত হবে বলে জানালেন সঙ্গীত পরিচালক রিপন খাঁন।

এই প্রসঙ্গে তিনি বললেন- আমি জিংগেলের কাজগুলো নিয়েই ব্যস্ত থাকি বেশি। তবে জিংগেলের পাশাপাশি এবার গান নিয়েও ভাবতে শুরু করেছি। আশা করছি এবার দেশের জনপ্রিয় সব গায়ক গায়িকাদের কণ্ঠে নিয়মিত আমার সুর ও সঙ্গীতায়োজনে নতুন নতুন গান উপহার দিতে পারবো সবাইকে। মাহতিম সাকিবের গায়কী আমার খুব ভালো লেগেছে। তাই তাকে নিয়ে আমার এই নতুন প্রচেষ্টা। তার কণ্ঠে মোট চারটি গানের কাজ চলছে। এর মধ্যে দুটি গানের কাজ শেষ করেছি যা মুক্তির প্রক্রিয়াধীন। দারুণ গেয়েছে সে।

আশাকরি দর্শক-শ্রোতারা গান গুলো একবার শুনলেই পছন্দ করে ফেলবেন ইনশাআল্লাহ। এছাড়া আরও বেশকিছু সঙ্গীতশিল্পীকে নিয়ে কাজ চলছে। যা চমক হিসেবেই রইলো। সবাই দোয়া করবেন এবং নিরাপদ থাকবেন। ধন্যবাদ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..